সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৫৩

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
দশমিনায় ৬ ঘণ্টার ব্যবধানে ডেঙ্গু জ্বরে মা-মেয়ের মৃত্যু

দশমিনায় ৬ ঘণ্টার ব্যবধানে ডেঙ্গু জ্বরে মা-মেয়ের মৃত্যু

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ পটুয়াখালীর দশমিনায় ছয় ঘণ্টার ব্যবধানে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে ও গতকাল বুধবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে। ডেঙ্গুতে মারা যাওয়া মা-মেয়ে হলেন দশমিনা উপজেলার বহরমপুর ইউনিয়নের নেহালগঞ্জ গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী মোসা. ছালমা বেগম (৩৫) এবং তাঁদের মেয়ে মোসা. ছাদিয়া (১২)।

 

মা ও মেয়ের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন দশমিনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলামিন মুনসি। তিনি বলেন, ‘ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যাওয়া ছালমা বেগম ও তাঁর মেয়ে আমার প্রতিবেশী। তাঁরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।’ পরিবারের লোকজন জানান, ছালমা বেগম ও তাঁর মেয়ে ছাদিয়া সাত-আট দিন আগে জ্বর নিয়ে দশমিনা হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁদের ডেঙ্গু ধরা পড়ে। শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

গতকাল দুপুরে বেশি অসুস্থ হলে মা ও মেয়েকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ছালমা বেগম এবং তাঁর মেয়ে ছাদিয়া মারা যান। মা ও মেয়ের লাশ নিয়ে আত্মীয়স্বজন গ্রামের বাড়িতে এলে এলাকায় শোকের ছায়া নামে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net